১৮ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
যারা বাবুগঞ্জ-মুলাদীর উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলছেন তাদের প্রতিহত করুন। —– আতিকুর রহমান

যারা বাবুগঞ্জ-মুলাদীর উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলছেন তাদের প্রতিহত করুন। —– আতিকুর রহমান

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বরিশাল -৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আতিকুর রহমান সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব উপলক্ষ্যে মণ্ডপে মণ্ডপে শুভেচ্ছা বিনিময় ও প্রতিটি মন্ডপে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

সোমবার রাতে বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর,মাধবপাশা,রহমতপুর ইউনিয়নের সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, যারা বাবুগঞ্জ মুলাদীর মানুষের ভাগ্য উন্নয়নের কথা বলেন তাদের সামনে নিয়ে আসুন। যারা বাবুগঞ্জ মুলাদীর উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলছেন তাদের প্রতিহত করুন। যারা বিগত নির্বাচনে টাকার বিনিময়ে বাবুগঞ্জের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছেন, বাবুগঞ্জের মানুষের উন্নয়ন বঞ্চিত করেছেন তারাই আজ প্রার্থী হয়ে সামনে এসেছেন।
তিনি আরও বলেন স্বাধীনতাসংগ্রামে এবং মহান মুক্তিযুদ্ধের সময় আমরা মুসলমানরা শুধু নয়, আমাদের সবধর্মের মানুষ—হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সকলে মিলেই কাঁধে কাঁধ মিলিয়ে বুকের রক্ত ঢেলে এ দেশ স্বাধীন করে গেছেন। বাংলাদেশ লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই বাংলাদেশে জাতি–ধর্ম–বর্ণনির্বিশেষে সকলে যার যার অধিকার নিয়েই বসবাস করবে, তাদের ধর্মকর্ম পালন করবে।’
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই হিন্দু সম্প্রদায় যারা আছেন সঠিকভাবে ধর্ম কর্ম পালন করতে পারছেন। হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা দেশের সংখ্যালঘু নয়, আপনারা দেশের অলংকার। আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে পূনরায় ক্ষমতায় আনতে হবে।

পরিদর্শনকালে তার সাথে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুল আহসান খান হিমু, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ গোলাম কিবরিয়া, মোঃ মাসুম রেজা সহ বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019